February 1, 2023, 10:10 am
শিরোনাম:
টঙ্গীতে আদালতের বুঝিয়ে দেয়া জমিতে কাউন্সিলরের বাধা টঙ্গীতে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাথে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা হাইমচরে মাদক বিরোধী ৮ম বার্ষিক মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত এলজিইডির নির্বাহী প্রকৌশলী এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মো. গোলাম ইয়াজদানীর ওপর হামলার প্রতিবাদ হাইমচরে মানববন্ধন সুইড বাংলাদেশ জামালপুর শাখার কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত জামালপুরে মহাত্মা গান্ধীর ৭৫তম তিরোধান দিবস পালিত হাইমচরে এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নিয়োগ পরিক্ষা সর্ম্পন্ন ফরিদগঞ্জে অনলাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন হাইমচরে আদালতে নিষেধাজ্ঞা অন্যমান্য ভবন নির্মানের অভিযোগ ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল উবি এক্স স্টুডেন্টস এসোসিয়েশনের যাত্রা শুরু

উপজেলা চেয়ারম্যান নূর পাটওয়ারীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ প্রয়াত চুন্নু সরকার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ

Reporter Name

হাইমচর প্রতিনিধি।।
হাইমচর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি সদ্য প্রয়াত আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর পরিবার সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মরহুমের মাগফেরাত কামনায় কবর জিয়ারত, দোয়া মোনাজত করেন হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্ব উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর গাজীনগরস্থ বাসভবনে গিয়ে পরিবারের সদস্যদের খোঁজ খবর নিয়ে শান্তনা ও সমবেদনা জানান। এর পূর্বে মরহুম আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকার এর কবর জিয়ারত ও দোয়া মোনাজাতে অংশ নেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া, সহসভাপতি ও সাবেক চেয়ারম্যান এম এ বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদার, মরহুম চেয়ারম্যান কায়কোবাদ চুন্নু সরকার এর পুত্র ব্যারিষ্টার হামিদুল মেজবাহ রাসেল সরকার, ৪ নং নীলকমল ইউপি সাবেক চেয়ারম্যান হাজী ইয়াসিন রতন।
এসময় উপজেলা চেয়ারম্যান নূর পাটওয়ারী জানান সহসাই উপজেলা আওয়ামী লীগ এর পক্ষ উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু সরকার এর স্মরণ সভা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.


ফেসবুক পেজ