হাইমচর প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান আলগী বাজার আলিম সিনিয়র মাদ্রাসায় বই উৎসব শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১ জানুয়ারি (সোমবার) বই উৎসব অনুষ্ঠানে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মোঃ শাহিন মিয়াজীর সভাপতিত্বে এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার পূর্বিতা চাকমা।

সভাপতির বক্তব্যে শাহিন মিয়াজী বলেন, পহেলা জানুয়ারি সারাদেশে একযুগে বই উৎসব পালিত হচ্ছে। এটা সত্যিই আনন্দের এবং বর্তমান সরকারের একটি যুগোপযোগী সিদ্ধান্ত। আমরা যখন শিক্ষার্থী ছিলাম বইয়ের অভাবে পড়ালেখা করতে সমস্যা হতো। কিন্তু এখন বছরের প্রথমদিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেয়া হচ্ছে। এই উদ্যোগকে আমি সাধুবাদ জানাই। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মাননীয় শিক্ষামন্ত্রী ডা দীপু মনি এমপিকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই। আপনারা জেনে খুশি হবেন অত্র মাদ্রাসা থেকে এ বছর ৫৫ জন পরিক্ষা অংশ গ্রহন করে ৫৫ জন পাস করে। মাদ্রাসায় থেকে ৬ জন পরিক্ষার্থী এ প্লাস পেয়ে পাসের দিকে চাঁদপুর সেরা কৃতিত্ব অর্জন করেছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ জিল্লুর রহমান ফারুকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামাল হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মনিরুজ্জামান এবং হাইমচর প্রেসক্লাব প্রচার সম্পাদক এবং মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য জনাব শাহ আলম মিজিসহ অভিভাবক এবং শিক্ষক শিক্ষার্থীবৃন্দ